ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৪

প্রিয় পাঠক আপনি কি ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৪ সম্পর্কে খোঁজাখুঁজি করছেন বা জানতে চাচ্ছেন ?? তাহলে আজকের আর্টিকেলটি আপনার জন্য। আপনি আজকের আর্টিকেলের ভিতরে জানতে পারবেন ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৪ সম্পর্কিত যাবতীয় সকল তথ্য।
ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৪
সেই সাথে আরো জানতে পারবেন কবে থেকে আবেদন শুরু হবে ও কবে আবেদন শেষ হবে আবেদন ফি কত টাকা ইত্যাদি এরকম সকল তথ্য সম্পর্কে যাবতীয় সকল তথ্য।

পোস্ট সূচীপত্র ঃভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৪

প্রিয় পাঠক আমাদের আজকের আর্টিকেলের মূল বিষয় হলো আজকে আমরা আমাদের আজকের ভিতরে আলোচনা করতে চলেছি ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৪ সম্পর্কিত যাবতীয় সকল তথ্য নিয়ে।

আজকের আর্টিকেলটি যদি আপনি সম্পূর্ণ পড়েন তাহলে আপনি ভূমি রেকর্ড জরিপ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলারের সকল তথ্য যেমন আবেদন ফি আবেদন শুরু শেষ তারিখ ইত্যাদি সকল তথ্য সম্পর্কে আপনি জানতে পারবেন।

ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৪

ভূমি রেকর্ড জরিপ অধিদপ্তর এর বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয় ১৬ই মার্চ ২০২৪ ইং তারিখে। যে নিয়োগ বিজ্ঞপ্তিটিতে ১৫ টি পদে  ৩ হাজার ১৭ জন লোক নিয়োগ নিবে। নিচে আবেদন সম্পর্কিত শট তথ্য উল্লেখিত করা হলো

  •  প্রতিষ্ঠানঃ ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর (dlrs)
  •  পদের নামঃ বিভিন্ন পদ
  •  পদ সংখ্যাঃ ৩০১৭ টি
  •  আবেদন ফীঃ ২২৩/- ও ১১২/-  টাকা
  •  আবেদন শুরুঃ ২৪ মার্চ ২০২৪
  •  আবেদনের লিংকঃ http://dlrs.teletalk.com.bd/
  •  আবেদনের শেষ তারিখঃ ৩০ এপ্রিল ২০২৪
উপরে উল্লেখিত তথ্যগুলো হচ্ছে ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর (dlrs) এর শর্ট তথ্য। আজকের আর্টিকেলে এই নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তুলে ধরা হবে। নিচে ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৪ দেওয়া হল ঃ

উপরে উল্লেখিত নিয়োগ বিজ্ঞপ্তি হচ্ছে ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর বিশাল নিয়োগ বিজ্ঞপ্তিটি। আপনি আপনার উল্লেখিত চাহিদা অনুযায়ী যে কোন পদে আবেদন করতে পারবেন। তবে কিছু কিছু পদে কিছু কিছু আবেদন করতে পারবেন।

ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ আবেদন শুরু শেষ তারিখ

আজকের আর্টিকেলের এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আবেদন অনলাইনে শুরু হবে আগামী ২৪ মার্চ ২০২৪ তারিখে এবং আবেদনটি অনলাইনে চলমান থাকবে বা আবেদনের শেষ তারিখ হচ্ছে ৩০শে এপ্রিল ২০২৪ তারিখ পর্যন্ত।

১ মাস ৬ দিনব্যাপী আবেদন চলমান থাকবে। এই সময়ের ভিতর আপনি আপনার শিক্ষাগত যোগ্যতা অনুযায়ী আবেদন কার্যক্রম সম্পন্ন করে নিবেন।

ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি আবেদন ফি ২০২৪

ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তির ১৫ টি পদে তিন হাজার সতের জন লোক নিবে। এর মধ্যে উপরে উল্লেখিত পদ গুলোর আবেদন ফেনীর ধারণ করা হয়েছে সার্ভিস চার্জ সহ ২২৩ টাকা ও নিম্নমানের পথ গুলোর জন্য ১১২ টাকা নির্ধারণ করা হয়েছে।

অর্থাৎ আপনি যদি উপরে উল্লেখিত বড় শ্রেণীর পথ গুলোর জন্য আবেদন করতে চান তাহলে আপনার আবেদনটি খরচ হবে ২২৩ টাকা আর আপনি যদি নিচের যেকোন পদের আবেদন করতে চান তাহলে আপনার খরচ হবে ১১২ টাকা।

ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি আবেদন ফি প্রদান করার নিয়ম

অনলাইনে আবেদন সম্পন্ন করার পরে আপনাকে টেলিটক প্রিপেইড সিমের মাধ্যমে দুইটি এসএমএসের মাধ্যমে আপনাকে আবেদন ফি এর টাকা জমা দিতে হবে। কিভাবে আবেদন ফিরে টাকা জমা দিবেন তার নিচে দেওয়া হল 
উপরে উল্লেখিত নিয়মে অনুযায়ী আপনি টেলিটক সিমের মাধ্যমে দুইটি এসএমএসের মাধ্যমে আবেদন ফি প্রদান করতে হবে। আবেদনফি প্রদান করার আগে আপনার টেলিটক সিমে আপনি কাঙ্খিত পরিমাণ এমাউন্ট রিচার্জ করে নিবেন।

শেষ কথা ঃ ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৪

প্রিয় পাঠক আপনি আজকের আর্টিকেলটি পড়ে বুঝতে পেরেছেন যে আজকে আমরা আমাদের আর্টিকেলের ভিতর আলোচনা করার চেষ্টা করলাম ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৪ সম্পর্কিত সকল তথ্য নিয়ে।

আজকের আর্টিকেলটি আপনার কাছে কেমন লাগলো অথবা আজকের আর্টিকেল সম্পর্কিত যদি আপনার কোন প্রশ্ন থেকে থাকে তাহলে সরাসরি জানিয়ে দিন আমাদের কমেন্ট বক্সে। আজকের আর্টিকেলটি যদি আপনার কাছে ভালো লেগে থাকে শেয়ার করে ছড়িয়ে দিন সবার কাছে। আজকের আর্টিকেলটি পড়ার জন্য আপনাকে আন্তরিকভাবে ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

লার্নিং পয়েন্ট ২৪ নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url