রাজশাহী টু ঢাকা প্লেন বা ফ্লাইটের সময়সূচী ২০২৪

প্রিয় পাঠক আপনি কি রাজশাহী টু ঢাকা প্লেন বা ফ্লাইটের সময়সূচী ২০২৪ সম্পর্কে খোঁজাখুঁজি করছেন বা জানতে চাচ্ছেন ? তাহলে আজকের আর্টিকেলটি আপনার জন্য। আপনি আজকের আর্টিকেলের ভিতরে জানতে পারবেন রাজশাহী টু ঢাকা প্লেন বা ফ্লাইটের সময়সূচী ২০২৪ সম্পর্কিত যাবতীয় সকল তথ্য।
রাজশাহী টু ঢাকা প্লেন বা ফ্লাইটের সময়সূচী ২০২৪
সেই সাথে আরও জানতে পারবেন রাজশাহী টু ঢাকা রুটে চলাচল কারি সকল ফ্লাইটের তালিকা সম্পর্কে এবং সকল ফ্লাইটের সময়সূচী সম্পর্কে জানতে পারবেন।

পোস্ট সূচিপত্রঃ রাজশাহী টু ঢাকা প্লেন বা ফ্লাইটের সময়সূচী ২০২৪

ভূমিকা

প্রিয় পাঠক আমাদের আজকের আর্টিকেলের মূল আজকে আমরা আমাদের আর্টিকেলের ভিতরে আলোচনা করতে চলেছি রাজশাহী টু ঢাকা প্লেন বা ফ্লাইটের সময়সূচী ২০২৪ ও রাজশাহী টু ঢাকা চলাচল কারি প্লেন বা ফ্লাইটের এর তালিকা ২০২৪ ও সকল ফ্লাইটের নির্দিষ্ট সময়সূচী সম্পর্কে সকল তথ্য।

আপনি যদি আজকের আর্টিকেলটি সম্পন্ন পরেন তাহলে আপনি রাজশাহী টু ঢাকা রুটে চলাচল কারি সকল ফ্লাইটের নির্দিষ্ট সময়সূচি সম্পর্কে জানতে পারবেন রাজশাহী বিমানবন্দর এর ঠিকানা ও কিভাবে যাবেন ইত্যাদি সম্পর্কে জানতে পারবেন।

রাজশাহী টু ঢাকা চলাচল কারি প্লেন বা ফ্লাইটের এর তালিকা ২০২৪

রাজশাহী থেকে ঢাকা সড়ক পথে চলাচল করার জন্য রাজশাহী থেকে ঢাকা প্লেন বা ফ্লাইটে যাওয়ার উপায় রয়েছে। রাজশাহী থেকে ঢাকা এর জন্য পাঁচটি প্লেন বা ফ্লাইট রয়েছে। এগুলো প্রতিদিন নির্দিষ্ট সময়সূচিদের রাজশাহী থেকে ঢাকা থেকে রাজশাহী আকাশ পথের মাধ্যমে চলাচল করছে। নিচে রাজশাহী টু ঢাকা চলাচল কারি প্লেন বা ফ্লাইটের এর তালিকা ২০২৪ উল্লেখ করা হলোঃ
  • ইউএস-বাংলা
  • নভোএয়ার
  • বিমান বাংলাদেশ
  • ইউএস-বাংলা
  • নভোএয়ার
উপরে উল্লেখিত পাঁচটি ফ্লাইট বা প্লেন প্রতিদিন রাজশাহী থেকে ছেড়ে ঢাকা ও ঢাকা থেকে ছেড়ে রাজশাহী রুটে আকাশ পথের মাধ্যমে সার্ভিস দিয়ে চলাচল করে চলেছে। নিচে পাঁচটি প্লেন বা ফ্লাইটের সময়সূচী সম্পর্কে জানতে পারবেন।

রাজশাহী টু ঢাকা প্লেন বা ফ্লাইটের সময়সূচী ২০২৪

রাজশাহী থেকে ঢাকা চলাচলকারী (প্লেন) ফ্লাইটের এর তালিকা হচ্ছে ৫টি। এগুলো হলো ইউএস-বাংলা, নভোএয়ার, বিমান বাংলাদেশ,ইউএস-বাংলা, নভোএয়ার,। নিচে পাঁচটি রাজশাহী টু ঢাকা প্লেন বা ফ্লাইটের সময়সূচী ২০২৪ উল্লেখ করা হলোঃ

রাজশাহী  টু ঢাকা  প্লেন বা ফ্লাইটের সময়সূচী ২০২৪

প্লেন বা ফ্লাইটের নাম 

রাজশাহী বিমানবন্দর ছাড়ার সময়

ঢাকা বিমানবন্দর পৌছানোর সময়

ইউএস-বাংলা 

সকাল ৯ টা ৩৫ মিনিটে

সকাল ১০ টা ২৫ মিনিটে

নভোএয়ার

সকাল ৯ টা ৪৫ মিনিটে

সকাল ১০ টা ৩০ মিনিটে

বিমান বাংলাদেশ 

দুপুর ১২ টা ২৫ মিনিটে

দুপুর ১ টা ১৫ মিনিটে

ইউএস-বাংলা 

বিকাল ৫ টা ৫৫ মিনিটে

  সন্ধ্যা ৬ টা ৪৫ মিনিটে

নভোএয়ার

সন্ধ্যা ৬ টা ০৫ মিনিটে

সন্ধ্যা ৬ টা ৫০ মিনিটে


ইউএস-বাংলাঃ ইউএস-বাংলা (প্লেন) ফ্লাইটটি রাজশাহী বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায় সকাল ৯ টা ৩৫ মিনিটে ও ঢাকা বিমানবন্দর এ গিয়ে পৌছায় সকাল ১০ টা:২৫ মিনিটে।

নভোএয়ারঃ নভোএয়ার (প্লেন) ফ্লাইটটি রাজশাহী বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায় সকাল ৯ টা ৪৫ মিনিটে ও ঢাকা বিমানবন্দর এ গিয়ে পৌছায় সকাল ১০ টা ৩০ মিনিটে।

আরো পড়ুনঃ ঢাকা টু খুলনা নকশীকাঁথা মেল ট্রেনের সময়সূচী ২০২৪ ও ভাড়ার তালিকা

বিমান বাংলাদেশঃ বিমান বাংলাদেশ (প্লেন) ফ্লাইটটি রাজশাহী বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায় দুপুর ১২ টা ২৫ মিনিটে ও ঢাকা বিমানবন্দর এ গিয়ে পৌছায় দুপুর ১ টা ১৫ মিনিটে।

ইউএস-বাংলাঃ ইউএস-বাংলা (প্লেন) ফ্লাইটটি রাজশাহী বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায় বিকাল ৫ টা ৫৫ মিনিটে ও ঢাকা বিমানবন্দর এ গিয়ে পৌছায় সন্ধ্যা ৬ টা ৪৫ মিনিটে।

আরো পড়ুনঃ ২০২৬ বিশ্বকাপ ফুটবল কোথায় হবে

নভোএয়ারঃ নভোএয়ার (প্লেন) ফ্লাইটটি রাজশাহী বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায় সন্ধ্যা ৬ টা ০৫ মিনিটে ও ঢাকা বিমানবন্দর এ গিয়ে পৌছায় সন্ধ্যা ৬ টা ৫০ মিনিটে।

দুপুরে উল্লেখিত প্লেন বা ফ্লাইট এর সময়সূচি গুলো হলো রাজশাহী থেকে ছেড়ে ঢাকার উদ্দেশ্যে চলাচলকারী পাঁচটি প্লেন বা ফ্লাইটের সময়সূচী। উপরে উল্লেখিত সময়সূচি গুলো ভিত্তি করে উপরের প্লেন বা ফ্লাইটগুলো চলাচল করে।

রাজশাহী বিমানবন্দর এর ঠিকানা ও যাওয়ার উপায়

রাজশাহী বিমানবন্দরের নাম হল শাহ মখদুম বিমানবন্দর রাজশাহী। রাজশাহীর এই শাহ মখদুম বন্দরটি অবস্থিত রাজশাহী জেলার প্রাণকেন্দ্র নওহাটা এলাকায় অবস্থিত। এটি নওহাটা এলাকার নওগাঁ হাইওয়ে রোডের ডান পাশে অবস্থিত। রাজশাহী নহাটার এলাকার মেইন নওগাঁ হাইওয়ে রোডের পাশে অবস্থিত।

রাজশাহী বিমানবন্দর যাওয়ার জন্য আপনি রাজশাহী যে কোন জায়গা থেকে যেকোনো গাড়ির মাধ্যমে যাতায়াত করতে পারবেন। রাজশাহী রেলগেট মোড় থেকে অটো বা সিএনজি করে যাতায়াত করতে পারবেন। রাজশাহী রেলগেট মোডে থেকে শাহমখদুম বিমানবন্দর যেতে সময় লাগবে ২০ থেকে ৩০ মিনিট ও ভাড়া লাগবে অটোতে ২০ টাকা সিএনজিতে ৩০ টাকা।

আরো পড়ুনঃ প্রাকৃতিকভাবে দ্রুত ফর্সা হওয়ার উপায় - ফর্সা হওয়া ক্রিমের নাম

রাজশাহী বিমানবন্দর যাওয়ার জন্য আপনি যেকোনো এলাকা থেকে যেকোনো প্রকার অটো সিএনজি কার যে কোন মাধ্যম দ্বারা আপনি যাতায়াত করতে পারবেন। রাজশাহীর প্রাণকেন্দ্র এলাকায় অবস্থিত হওয়ার ফলে আপনি যেকোনো জায়গা থেকে শাহ মখদুম বিমানবন্দর খুব সহজে যাতায়াত করতে পারবেন।

আজকের আর্টিকেল সম্পর্কিত সচরাচর জিজ্ঞাসা 

প্রশ্নঃ রাজশাহী টু ঢাকা রুটে প্রতিদিন কয়টি প্লেন বা ফ্লাইট চলাচল করে ?
উত্তরঃ রাজশাহী টু ঢাকা রুটে প্রতিদিন ৫টি প্লেন বা ফ্লাইট চলাচল করে।
প্রশ্নঃ রাজশাহী টু ঢাকা রুটে ইউএস-বাংলা প্লেন বা ফ্লাইটের সময়সূচি ২০২৪?
উত্তরঃ  ইউএস-বাংলা প্লেন বা ফ্লাইট রাজশাহী বিমানবন্দর ছাড়ে সকাল ৯ টা ৩৫ মিনিটে।
প্রশ্নঃ রাজশাহী টু ঢাকা রুটে নভোএয়ার প্লেন বা ফ্লাইটের সময়সূচি ২০২৪?
উত্তরঃ নভোএয়ার প্লেন বা ফ্লাইট রাজশাহী বিমানবন্দর ছাড়ে সকাল ৯ টা ৪৫ মিনিটে।
প্রশ্নঃ রাজশাহী টু ঢাকা রুটে ইবিমান বাংলাদেশ  প্লেন বা ফ্লাইটের সময়সূচি ২০২৪?
উত্তরঃ বিমান বাংলাদেশ  প্লেন বা ফ্লাইট রাজশাহী বিমানবন্দর ছাড়ে  দুপুর ১২ টা ২৫ মিনিটে।
প্রশ্নঃ রাজশাহী টু ঢাকা রুটে ইউএস-বাংলা প্লেন বা ফ্লাইটের সময়সূচি ২০২৪?
উত্তরঃ  ইউএস-বাংলা প্লেন বা ফ্লাইট রাজশাহী বিমানবন্দর ছাড়ে  বিকাল ৫ টা ৫৫ মিনিটে।
প্রশ্নঃ রাজশাহী টু ঢাকা রুটে ২য় নভোএয়ার প্লেন বা ফ্লাইটের সময়সূচি ২০২৪?
উত্তরঃ ২য় নভোএয়ার প্লেন বা ফ্লাইট রাজশাহী বিমানবন্দর ছাড়ে  সন্ধ্যা ৬ টা ০৫ মিনিটে।

শেষ কথাঃ রাজশাহী টু ঢাকা প্লেন বা ফ্লাইটের সময়সূচী ২০২৪

প্রিয় পাঠক আপনি আজকের  আর্টিকেলটি পরে বুঝতে পেরেছেন যে আজকে আমরা আমাদের আর্টিকেলের ভিতর আলোচনা করার চেষ্টা করলাম রাজশাহী টু ঢাকা প্লেন বা ফ্লাইটের সময়সূচী ২০২৪ ও তালিকা সমূহ ও নির্দিষ্ট ভিত্তিক সময়সূচী  ও বিমানবন্দরের ঠিকানা সম্পর্কিত তথ্য।

প্রিয় পাঠক আজকের আর্টিকেলটি আপনার কাছে কেমন লাগলো আপনার মূল্যবান মতামতটি জানিয়ে দিন আমাদের কমেন্ট বক্সে। আজকের আর্টিকেলটি যদি আপনার কাছে ভালো লেগে থাকে শেয়ার করে ছড়িয়ে দিন সবার কাছে। আজকের আর্টিকেল পড়ার জন্য আপনাকে আন্তরিকভাবে ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
1 জন কমেন্ট করেছেন ইতোমধ্যে
  • Anonymous
    Anonymous May 1, 2024 at 3:15 PM

    এগুলো কি প্র‍তিদিন ফ্লাইট হয়।

মন্তব্য করতে এখানে ক্লিক করুন

লার্নিং পয়েন্ট ২৪ নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url