পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৩

প্রিয় পাঠক আপনি কি পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৩ সম্পর্কে খোঁজাখুঁজি করছেন বা জানতে চাচ্ছেন ?? তাহলে আজকের আর্টিকেলটি আপনার জন্য। আপনি আজকের আর্টিকেলের ভিতরে জানতে পারবেন পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৩ সম্পর্কে যাবতীয় সকল তথ্য।

পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৩

সেই সাথে আরো জানতে পারবেন পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তির পদ সমূহ ও পদ সংখ্যা সম্পর্কে শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে বেতন সম্পর্কে যাবতীয় সকল তথ্য।

পোস্ট সূচিপত্র ঃ পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৩

ভূমিকা

প্রিয় পাঠক আমাদের আজকের আর্টিকেলের মূল বিষয় হলো বা আমরা আজকে আমাদের আর্টিকেলের ভিতর আলোচনা করতে চলেছি পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৩ বা পপি এনজিও নিয়োগের পদ গুলো কি কি বা পদ সংখ্যা কয়টি পদের বেতন কত শর্তাবলী কি ইত্যাদি এরকম যাবতীয় সকল তথ্য সম্পর্কে।

আপনি যদি আজকের আর্টিকেলটি সম্পূর্ণ পড়েন তাহলে আপনি আজকের আর্টিকেলের পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তির সমস্ত তথ্য জানতে পারবেন এবং নিজেই এই এনজিও চাকরির জন্য আবেদন করতে পারবেন। সেজন্য আজকের আর্টিকেলটি আপনি সম্পূর্ণ পড়ুন।

পপি এনজিও সম্পর্কে সংক্ষেপে

পপি এনজিও হলোবাংলাদেশের একটি স্বনামধন্য এনজিও সংস্থা বা প্রতিষ্ঠান। পপি এর ফুল ফর্ম হচ্ছে  পিপল ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্ট যার শর্ট ফর্ম হচ্ছে পপি। আর এই পপি সংস্থানে বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি পদ সমূহ

গত ১৩ নভেম্বর ২০২৩ তারিখে পপি এনজিওর একটি বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে তাদের অফিসিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে। এবং বিভিন্ন পত্রিকার মাধ্যমে। টোটাল ছয়টি ক্যাটাগরি পদে ৪৭০ জন লোক নিবে এই প্রতিষ্ঠানটি। যার বেতন সংখ্যা খুবই ভালো।
আপনারা যারা চাকরিপ্রার্থী এবং জব খুঁজছেন তাদের জন্য আজকের আর্টিকেলের জবটি অনেক বেটার সম্পন্ন। অর্থাৎ আপনারা যারা চাকরি খুঁজে পাচ্ছেন না তারা এই চাকরিটির জন্য আবেদন করতে পারেন। তাহলে চলুন জেনে নিই পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি পদ সংখ্যা সম্পর্কে।

  • ১ম পদ  কর্মসূচি ব্যবস্থাপক লোক নিবে ৫ জন।
  • ২য় পদ সহকারি কর্মসূচি ব্যবস্থাপক লোক নিবে ১৫ জন।
  • ৩য় পদ সিনিয়র শাখা ব্যবস্থাপক লোক নিবে ৫০ জন ।
  • ৪র্থ পদ শাখা ব্যবস্থাপক লোক নিবে ১০০ জন
  • ৫ম পদ সহকারি শাখা ব্যবস্থাপক লোক নিবে ১০০ জন
  • ৬ষ্ঠ পদ মাঠ কর্মকর্তা লোক নিবে ২০০ জন
এগুলো হচ্ছে পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৩ এর পদ সমূহ ও কোন পদে কতজন লোক নিবে ইত্যাদি সে সকল তথ্য। ১ থেকে প্রথম পাঁচটি পদের জন্য কিছু অভিজ্ঞতার প্রয়োজন। ৬ নাম্বার পদের জন্য কোন অভিজ্ঞতা লাগবে না। অভিজ্ঞতা গুলো নিচে সার্কেলার ইমেজ দেওয়া আছে।

পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৩

পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয় গত ১৩ নভেম্বর ২০২৩ তারিখে। বিশালনিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে এই এনজিওটি। ৬টি ক্যাটাগরি পদে ৪৭০ জন লোক নিবে। নিচে পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৩ দেওয়া হল

কোন পদের জন্য কি অভিজ্ঞতা লাগবে তা সার্কুলার ইমেজ এ বিস্তারিত দেওয়া রয়েছে। আপনি আপনার যোগ্যতা অনুযায়ী যে পদের জন্য আবেদন করবেন সে পদে আবেদন করুন।

পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি আবেদন শুরু ও শেষ তারিখ ও শিক্ষাগত যোগ্যতা

পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তির আবেদন শুরুর তারিখ হচ্ছে ১৩ নভেম্বর ২০২৩ তারিখ থেকে শুরু। এবং এই এনজিও নিয়োগ বিজ্ঞপ্তিটির আবেদনের শেষ তারিখ হচ্ছে ৩০ নভেম্বর ২০২৩ তারিখ। অর্থাৎ এ সময়ের মধ্যে আপনাকে আবেদন করতে হবে।

পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তির যেকোনো পদে আবেদন করার জন্য অবশ্যই আপনাকে স্নাতক উত্তর বা মাস্টার্স ডিগ্রী পাস থাকতে হবে তাহলে আপনি আবেদন করতে পারবেন। ছয়টি পদের জন্যই মাস্টার্স বা স্নাতকোত্তর ডিগ্রী প্রয়োজন। অর্থাৎ যোগ্যতা হচ্ছে মাস্টার্স পাস।

পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি পদের বেতন সমূহ

কপি এনজিও নিয়োগের এর ছয়টি ক্যাটাগরি পদের ছয়টি পদের ভিন্ন ভিন্ন বেতন। ১ নম্বর পদের জন্য ৫৮ হাজার ৮০০ টাকা থেকে ৬২ হাজার ৮৩৮ টাকা পর্যন্ত, দ্বিতীয় ক্যাটাগরি পদের জন্য ৪৫ হাজার ২০০ টাকা থেকে ৪৮ হাজার ১০ টাকা পর্যন্ত এবং তৃতীয় পদের জন্য ৩৮ হাজার ৭০০ টাকা থেকে ৪৩ হাজার 930 টাকা পর্যন্ত নির্ধারণ করা হয়েছে।

চতুর্থ পদের জন্য ৩৭ হাজার ৩০০ টাকা থেকে ৪২ হাজার ৪৪৫ টাকা ও পঞ্চম পদের জন্য সাথে সাথে ৭০০ টাকা থেকে 32 হাজার ৪১৫টাকা পর্যন্ত এবং শেষ ষষ্ঠ পদের জন্য ২১৯০০ টাকা থেকে ২৬০৮৮ টাকা পর্যন্ত বেতন নির্ধারণ করা হয়েছে। প্রথম বেতন টা শুরুর বেতন দ্বিতীয় বেতনটা পার্মানেন্ট বেতন।

পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ শর্তাবলী

সকল চাকরির কিছু শর্তাবলী বা নীতিমালা থাকে। যা সকল প্রার্থীকে ওই শর্তমালা ও নীতিমালা মেনে কাজ করতে হবে ও আবেদন করতে হবে। তেমনি পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এর কিছু শর্তাবলী রয়েছে। তাহলে চলুন জেনে নেই সেই শর্তাগুলি সম্পর্কে ঃ

  • নিয়োগের জন্য মনোনীত হলে শাখা ব্যবস্থাপক ২৫ হাজার টাকা জামানত রাখতে হবে।
  • নিয়োগের জন্য মনোনীত হলে সহকারি শাখা ব্যবস্থাপক ২৫ হাজার টাকা জামানত রাখতে হবে।
  • মাঠকর্মকর্তা পদের জন্য মনোনীত হলে বিশ হাজার টাকা জামানত প্রদান করতে হবে।
  • মাঠকর্মকর্তা পদের নির্বাচিত প্রার্থীদের পাঁচ দিনের মৌলিক প্রশিক্ষণ চার হাজার টাকা প্রশিক্ষণ কেন্দ্রের প্রদান করতে হবে।
  • সহকারী শাখা ব্যবস্থাপক ও মাঠকর্মকর্তা পদের প্রার্থীদেরকে পিপোর্স অরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্ট একাউন্ট নাম্বার ৪৪১৫৬০৩০০০০৭১ এই নাম্বারে সোনালী ব্যাংকের যে কোন শাখার মাধ্যমে ২০০ টাকা প্রদান করতে হবে।
  • এবং আপনার প্রয়োজনীয় সকল রকমের জন্ম নিবন্ধনের পরিচয় শিক্ষাগত যোগ্যতা সনদের অরিজিনাল কপি ও যাবতীয় সকল রকমের পেশ করতে হবে।
এই ছিল পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তির শর্তাবলী। আপনাকে অবশ্যই এ শর্তাবলী গুলো মেনে জবের জন্য আবেদন করতে হবে। আপনাকে জামানত রাখতে হবে। আপনি শর্তগুলো মেনে এ জবের জন্য আবেদন করবেন।

শেষ কথা ঃপপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৩

প্রিয় পাঠক আপনি আজকের আর্টিকেলটি পড়ে বুঝতে পেরেছেন যে আজকে আমরা আর্টিকেলের মধ্যে পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৩ সম্পর্কে কথা বললাম।

আজকের আর্টিকেলটি আপনার কাছে কেমন লাগলো আপনার মূল্যবান মতামতটি জানিয়ে দিন আমাদের কমেন্ট বক্সে। আজকের আর্টিকেলটি যদি আপনার কাছে ভালো লেগে থাকে শেয়ার করে ছড়িয়ে দিন সবার কাছে। আজকের আর্টিকেলটি পড়ার জন্য আপনাকে আন্তরিকভাবে ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

লার্নিং পয়েন্ট ২৪ নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url