১০০০ টাকার ভিতরে ভালো অনু - ভালো অনু ব্র্যান্ডের নাম

প্রিয় পাঠক আপনি কি ১০০০ টাকার ভিতরে ভালো অনু বা ভালো অনু ব্র্যান্ডের নাম সম্পর্কে খোঁজাখুঁজি করছেন বা জানতে চাচ্ছেন ?? তাহলে আজকের আর্টিকেলটি আপনার জন্য। আপনি আজকের আর্টিকেলের ভিতরে জানতে পারবেন ১০০০ টাকার ভিতরে ভালো অনু বা ভালো অনু ব্র্যান্ডের নাম সম্পর্কে যাবতীয় সকল তথ্য।

১০০০ টাকার ভিতরে ভালো অনু

সেই সাথে আরো জানতে পারবে এক হাজার টাকা ও ২০০০ টাকার ভেতরের সেরা ও ভালো মানের অনু কোনগুলি সে সম্পর্কে।

পোস্ট সূচিপত্র ঃ ১০০০ টাকার ভিতরে ভালো অনু - ভালো অনু ব্র্যান্ডের নাম

ভূমিকা

প্রিয় পাঠক আমাদের আজকের আর্টিকেলের মূল বিষয় হলো বা আজকে আমরা আমাদের আর্টিকেলের ভিতর আলোচনা করতে চলেছি ১০০০ টাকার ভিতরে ভালো অনু বা ভালো অনু ব্র্যান্ডের নাম বা আপনি ভাল অণুগুলো কিভাবে চিনবেন এক হাজার টাকার মধ্যে ভাল অনু কোন গুলো আছে ইত্যাদি সে সকল তথ্য সম্পর্কে।

আপনি যদি আজকের আর্টিকেলটি সম্পূর্ণ পড়েন তাহলে কিভাবে ভালো অনু চিনতে হয় ১০০০ টাকার ভিতরে কেমন ভালো অনু রয়েছে ইত্যাদি সে সকল তথ্য সম্পর্কে জানতে পারবেন। সে জন্য আজকের আর্টিকেলটি আপনি সম্পূর্ণ পড়ুন।

অনু কি সংক্ষেপে

অণু হলো ওয়াইফাই নেট লাইন টা সরবরাহ করার একটি ডিভাইস। যার মাধ্যমে কোম্পানি থেকে ওয়াইফাই নেট সে গন্তব্য স্থানে ওই ডিভাইসের মাধ্যমে সরবরাহ করা হয়। অনু হলো ওয়াইফাই নেট নেওয়ার একটি ডিভাইস।

অর্থাৎ আপনি যদি আপনার বাড়িতে বা অফিসে ওয়াইফাই নেট লাইন নিতে চান তাহলে সর্বপ্রথম আপনার আবশ্যক ডিভাইস যেটি লাগবে সেটি হল অনু ডিভাইস। অনুর মাধ্যমে ওয়াইফাই নেট আপনার রাউটার বা আপনার পিসিতে প্রবেশ করতে পারবে।

ভালো অনু ব্র্যান্ডের নাম

বর্তমানে বাংলাদেশে ও পুরো পৃথিবীতে অনেক ধরনের ব্যান্ডের অনু রয়েছে। তার মধ্যে কিছু ব্র্যান্ড রয়েছে যেগুলো সেরা পারফরম্যান্স দিয়ে এসেছে আজ পর্যন্ত। তাহলে চলুন জেনে নেই বাংলাদেশ ও বাহিরের সকল ব্র্যান্ডের অনুর নাম ঃ
  • VSOL
  • C DATA
  • BDCOM
  • TENDA
  • TP LINK
  • PHYHOME
  • HUWAEI
আরো অনেক বিভিন্ন ব্র্যান্ডের অণু রয়েছে কিন্তু আমি আপনার সামনে বাংলাদেশের সেরা ও সেরা পারফরমেন্সের ব্যান্ডের অনুর নাম গুলো তুলে ধরলাম।

সেরা ৩টি ব্র্যান্ডের অনুর নাম

প্রায় বাংলাদেশে অনেক ধরনের ব্র্যান্ডের অনু রয়েছে। কিন্তু পারফরমেন্স ও বিক্রি এবং সার্ভিস সম্পর্কে যদি আপনি বাংলাদেশের সেরা তিনটি সম্পর্কে না জেনে থাকেন তাহলে চলুন জেনে নিই সেরা তিনটি ব্র্যান্ডের অনু সম্পর্কে।

  • ভীষণ
  • সি ডাটা
  • বিডি কম
বর্তমান সময়ে বাংলাদেশে এই তিনটি অনুর ডিমান্ড অনেক। এই তিনটি বরাবর ভালো পারফরম্যান্স দিয়ে যাচ্ছে। এদের নেট স্পিড গিগাহাজ স্পিড সকল পারফরম্যান্স ভালো। আপনি যদি মনে করে থাকেন ভালো ব্র্যান্ডের অণু নিবেন তাহলে এই তিনটি ব্রান্ডের অনুরোধ যে কোন একটি নিতে পারেন।

১০০০ টাকার ভিতরে ভালো অনু

১০০০ টাকার ভিতরে কি ভালো অনু পাওয়া যায় ?? আপনি যদি জেনে না থাকেন যে এক হাজার টাকার ভিতরে ভালো অনু কি পাওয়া যায় তাহলে চলুন জেনে নিই সে সম্পর্কে ঃ

HUAWEI HG8010H ONU ১০০০ টাকার ভিতরে সব থেকে কম দামের ভিতরে যদি আপনি ভাল খোঁজাখুঁজি করছেন তাহলে আপনার জন্য এ অনু টি সব থেকে ভালো হবে। এ অণুটের কনফিগারেশন হচ্ছে ফাইবার ইনপুট পোর্ট এস সি ও ইউ পি সি ফাইবার টাইপ ব্রিজ পাওয়ার সাপ্লাই ওয়েট ৫০০ গ্রাম। পাওয়ার ইনপুট ১১০ টু ২৪০ ভি। টেম্পারেচার লিমিট ৪০ ওয়ার্কিং ইনভারমেন্ট ৫ থেকে ৯৫। মূল্য ৭৫০ টাকা।

TENDA HG1 এক হাজার টাকার কাছাকাছি এর মধ্যে আরেকটি সব থেকে ভালো অনু হচ্ছে এই অনুটি। এই অনুর কনফিগারেশন অনুর আপ স্টিম রেট আপটু ১.২৫ জিবিপিএস। ডাউন স্ট্রিম রেট আপটু ২.৫ জিবিপিএস। ট্রান্সমিশন ডিসটেন্স ২০ কিলোমিটার ম্যাক্স। এর মূল্য হচ্ছে ১১০০ টাকা।
C DATA FD511G ১০০০ টাকার কাছাকাছি বাজেটের মধ্যে আরেকটি দুর্দান্ত পারফরমেন্সের সেরা অনু। এই অনুর কনফিগারেশন হচ্ছে রেসিভিং সেনসিটিভিটি ২৭ ডিবিএম। ডাটা ট্রান্সমিশন এথারনেট ১০০০ এমবিপিএস। ডাউন স্ট্রিম ৯৮০ এমবিপিএস আপ স্ট্রিম ৯৫০ এমবিপিএস। বাজার মূল্য ১২৫০ টাকা।

বর্তমানে আপনি যদি অনু কিনতে চান এবং ১০০০ টাকার ভিতরে ভালো অনু যদি কিনতে চান তাহলে আপনি এই তিনটি অনুর ভিতরে নিতে পারেন। এগুলো ১০০০ টাকার কাছাকাছি এবং কমে ভালো অনু। আপনি যদি বাজেট একটু বেশি থাকে ২০০০ টাকার ভিতরে তাহলে সে সম্পর্কে নিচে আলোচনা করা হলো।

২০০০ টাকার ভিতরে ভালো অনু

আপনি দুই হাজার টাকার ভিতরে ভালো অনু খোঁজাখুঁজি করছেন বা জানেন না তাহলে চলুন জেনে নিই দুই হাজার টাকার ভিতরে কেমন ভালো অনু রয়েছে সে অনু গুলো সম্পর্কে ঃ

BDCOM GP1702 আপনি ২০০০ টাকার নিচে বা ১৫০০ টাকার নিচে যদি ভালো অন্য সম্পর্কে খোঁজাখুঁজি করে থাকেন তাহলে এই অন্যটা আপনার জন্য সবথেকে ভালো হবে। এই অনুতে আপনি পাচ্ছেন ইনপুট ১০০ থেকে ২৪০ ভোট আউটপুট ১২ ভোল্ট ইউনি পোর্টস ১ জি ই। বাজার মূল্য ১৩২৫ টাকা।

VSOL V2801SG ১৫০০ টাকার নিচের মধ্যে যদি আপনি ভালো মানের অনু খুঁজে থাকেন তাহলে আপনার জন্য এই অনুটি বেস্ট হবে। এই অনুর স্পিড পারফরম্যান্স সব কিছু ভালো। এর বাজার মূল্য ১৩৭৫ টাকা।

শেষ কথা ঃ ১০০০ টাকার ভিতরে ভালো অনু - ভালো অনু ব্র্যান্ডের নাম

প্রিয় পাঠক আপনি আজকে আর্টিকেলেরকিন্তু করে বুঝতে পেরেছেন যে আজকে আমরা আমাদের আর্টিকেলের ভিতরে আলোচনা করার চেষ্টা করলাম ১০০০ টাকার ভিতরে ভালো অনু বা ভালো অনু ব্র্যান্ডের নাম সম্পর্কে যাবতীয় সকল তথ্য।

আপনি যদি অল্প বাজেটের ভিতরে ভালো অনু খুঁজে থাকেন তাহলে আজকের আর্টিকেল এর সাজেস্ট করা অন্যগুলো আপনার জন্য ভালো কম দামি সাশ্রয় হবে। আপনি কম দামের ভিতরে এসে অণুগুলো নিতে পারেন।

আজকের আর্টিকেলটি আপনাদের কাছে কেমন লাগলো আপনার মূল্যবান মতামতটি জানিয়ে দেন আমাদের কমেন্ট বক্সে।, আজকের আর্টিকেলটি যদি আপনার কাছে ভালো লেগে থাকে শেয়ার করে ছড়িয়ে দিন সবার কাছে। আজকে আর্টিকেলটি পড়ার জন্য আপনাকে আন্তরিকভাবে ধন্যবাদ

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

লার্নিং পয়েন্ট ২৪ নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url