সরকারিভাবে বোয়েসেল কাতার নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৩ - কাতাররজব সার্কুলার

প্রিয় পাঠক আপনি কি সরকারিভাবে বোয়েসেল কাতার নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৩ বা কাতার জব সার্কুলার সম্পর্কে খোঁজাখুঁজি করছেন বা জানতে চাচ্ছেন ? তাহলে আজকের আর্টিকেলটি আপনার জন্য। আপনি আজকের আর্টিকেলের মধ্যে জানতে পারবেন সরকারিভাবে বোয়েসেল কাতার নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৩ বা কাতার জব সার্কুলার ২০২৩ সম্পর্কে যাবতীয় সকল তথ্য।

বোয়েসেল কাতার নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৩

সেই সাথে আরো জানতে পারবেন সরকারিভাবে বোয়েসেল কাতার নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৩ সম্পর্ক রিলেটেড ভিসা শর্তাবলী আবেদন সমূহ সকল কিছু তথ্য সম্পর্কে।

পোস্ট সূচিপত্র ঃসরকারিভাবে বোয়েসেল কাতার নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৩ - কাতার জব সার্কুলার

ভূমিকা

প্রিয় পাঠক আজকে আমরা আমাদের আর্টিকেলের মধ্যে আলোচনা করতে চলেছি সরকারিভাবে বোয়েসেল কাতার নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৩ বা কাতার জব সার্কুলার বা কাতার নিয়োগ বিজ্ঞপ্তির পদ সমূহ সম্পর্কে চাকরির শর্তাবলী ভিসা করে ইত্যাদি যাবতীয় তথ্য সম্পর্কে।
আপনি যদি আজকের আর্টিকেলটি সম্পন্ন পরেন কাতারনিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৩ সম্পর্কে সকল তথ্য জানতে পারবেন। কাতার নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৩ কিভাবে আবেদন করবেন সে সম্পর্কে জানতে পারবে। সেজন্য আজকে আর আর্টিকেলটি সম্পন্ন পড়ুন।

বোয়েসেল কাতার নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৩ পদ সমূহ

বোয়েসেল কাতার নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৩ এ চারটি পদে ৬০ জন লোক নিয়োগ নিবে কাতার। বিভিন্ন পদের বিভিন্ন পদ সংখ্যা আলাদা। তাহলে চলুন জেনে নিই নিয়োগ বিজ্ঞপ্তিটির পদ সংখ্যা গুলো ঃ

  • ফিল্ড অপারেটর অ্যামোনিয়া - পদ সংখ্যা লোক নিবে ২৫ জন 
  • ফিল্ড অপারেটর ইউরিয়া - পদ সংখ্যা লোক নিবে ১৫ জন 
  • ফিল্ড অপারেটর ইউটিলিটিস- পদ সংখ্যা লোক নিবে ১০ জন 
  • ফিল্ড অপারেটর প্রোডাক্ট হ্যান্ডেলিং - পদ সংখ্যা লোক নিবে ১০ জন 
কাতার নিয়োগ বিজ্ঞপ্তির উপরের চারটি পদে কতজন লোক নিবে তা উল্লেখ করা হলো। নিশ্চয়ই আপনি বুঝতে পেরেছেন নিয়োগ বিজ্ঞপ্তিটির পদ সংখ্যা সম্পর্কে।

সরকারিভাবে বোয়েসেল কাতার নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৩

ইতিমধ্যে আপনি জেনেছেন যে সরকারিভাবে বোয়েসেল কাতার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বোয়েসেল কুয়েত নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৩  এই প্রকাশিত হয় ২৭ অক্টোবর ২০২৩ বাংলাদেশের সরকারি প্রতিষ্ঠান বোয়েসেল ওয়েবসাইটে।সরকারিভাবে বোয়েসেল কাতার নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৩ এ চারটি পদে টোটাল ৬০ জন লোক নিয়োগ নিবে কাতারে কোম্পানিটি।

কাতার জব সার্কুলার এ বিভিন্ন তথ্য রয়েছে। কাতারে লোক নিবে ফিল্ড অপারেটর হিসেবে। । চলুন তাহলে সরকারিভাবে বোয়েসেল কাতার নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৩ টি দেখে নিই ঃ 

আপনার কাছে পিকচারটি যদি ক্লিয়ার মনে না হয় তাহলে আপনি পিকচারের উপর একটি ক্লিক করলে পিকচারটা আপনার কাছে ক্লিয়ার ভাবে উপস্থাপন হবে। আপনি নিচের অংশ থেকে সরাসরি 

কাতার নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৩ বেতন কত

কাতার নিয়োগ বিজ্ঞপ্তিটির কাজ হচ্ছে মাসিক নিয়মে। অর্থাৎ আপনাকে আপনার কাজের বেতন মাসের দিকে দেওয়া হবে। এই নিয়োগ বিজ্ঞপ্তির বেতন হবে QAR ৭০০০ । যা বাংলাদেশী টাকায় হচ্ছে  ২ লক্ষ ১১ হাজার ৪৯০ টাকা। অর্থাৎ কাতার নিয়োগ বিজ্ঞপ্তির প্রতিটি ব্যক্তির বেতন হবে ২ লক্ষ ১১ হাজার টাকার উপরে।

এটি হচ্ছে আপনার মাসিক বেতন আপনি যদি ওভারটাইম করেন তাহলে আপনার বেতন আরও হতে পারে। কাজ করতে হবে আপনাকে প্রতি ১২ ঘন্টা ।

 কাতার নিয়োগ বিজ্ঞপ্তি চাকরির শর্তাবলী

প্রত্যেকটি চাকরির নিজস্ব কিছু শর্তাবলী থাকে তেমন কাতার নিয়োগ বিজ্ঞপ্তিরও কিছু শর্তাবলী রয়েছে। তাহলে চলুন জেনে নেই কাতার নিয়োগ বিজ্ঞপ্তি চাকরির শর্তাগুলি ঃ

  • প্রতিদিন ১২ ঘন্টা কাজ করতে হবে যে কোন শিফটে।
  • চাকরির মেয়াদ INDEFINITE ( OPEN-ENDED) শিক্ষানবিশ কাল পাবেন তিন মাস।
  • থাকা কোম্পানি বহন করবে ডিউটি সময় খাওয়া কোম্পানি বহন করবে।
  • প্রতি কর্ম দিবসে ৭৫ কাতার রিয়াল এলাউন্স হবে।
  • ওভারটাইম মেডিকেল ইন্সুরেন্স সুযোগ সুবিধা কোম্পানি বহন করবে
  • বছরে ছুটি ২৪ দিন
  • কর্ম দিবস কাজের শিফট কোম্পানি নির্ধারণ করবে
  • অন্যান্য ও কাতার শ্রম আইন মান্য করতে হবে।
এগুলো হচ্ছে কাতার নিয়োগ বিজ্ঞপ্তি শর্ত। এ সকল শর্ত মেনে আপনাকে এসব চাকরি জন্য আবেদন করতে হবে।

কাতার নিয়োগ বিজ্ঞপ্তি সার্ভিস খরচ 

প্রার্থী যদি কাতার নিয়োগ বিজ্ঞপ্তিতে চূড়ান্তভাবে সিলেকশন হয়ে যায় বা নির্বাচন হয়ে যায় তাহলে সেই চূড়ান্ত নির্বাচন হওয়া প্রার্থীর সকল খরচ যেমন সার্ভিস খরচ ভিসা খরচ বিমান ভাড়া খরচ কাতার কোম্পানি বহন করবে।

অর্থাৎ প্রার্থীর সেরকম কোনো খরচ লাগছে না সকল খরচ বোয়েসেল ও কাতার কোম্পানি বহন করবে। প্রাথমিক যেসব খরচ রয়েছে সেসব আপনাকে করতে হবে। কিন্তু বড় খরচ কোম্পানি বহন করবে।

আজকের আর্টিকেল সম্পর্কিত সচরাচর জিজ্ঞাসা

প্রশ্ন ১  ঃ কাতার নিয়োগ বিজ্ঞপ্তি কাজের বেতন কত ?
উত্তর   ঃ  কাতার নিয়োগ বিজ্ঞপ্তি কাজের বেতন ২ লক্ষ ১১৪৯০ টাকা।
প্রশ্ন ২  ঃ বোয়েসেল কাতার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ কতজন লোক নিবে ?
উত্তর   ঃ বোয়েসেল কাতার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ৬০ জন লোক নিবে।
প্রশ্ন ৩  ঃ কাতার নিয়োগ বিজ্ঞপ্তি কতটি পদে লোক নিবে ?
উত্তর   ঃ কাতার নিয়োগ বিজ্ঞপ্তি ৪টি পদে লোক নিবে।

শেষ কথা ঃ সরকারিভাবে বোয়েসেল কাতার নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৩ - কাতার জব সার্কুলার

প্রিয় পাঠক আপনি আজকের আর্টিকেলটি পড়ে সম্পূর্ণ বুঝতে পেরেছেন যে আজকে আমরা আমাদের আর্টিকেলের ভিতর আলোচনা করলাম সরকারিভাবে বোয়েসেল কাতার নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৩ - কাতাররজব সার্কুলার সম্পর্কে।

প্রিয় পাঠক আপনি যদি বাহিরে গিয়ে  জব করার চিন্তা করে থাকেন তাহলে এ জবটি আপনার জন্য সম্পূর্ণ ভালো হবে। এই জব গুলোর বেতন প্রায় অনেক। এবং সকল খরচ কোম্পানি বহন করছে।

আজকের আর্টিকেলটি আপনার কাছে কেমন লাগলো আপনার মূল্যবান মতামত জানিয়ে দিন আমাদের কমেন্ট বক্সে। আজকের আর্টিকেলটি যদি আপনার কাছে ভালো লেগে থাকে তাহলে শেয়ার করে ছড়িয়ে দিন সবার কাছে। আজকের আর্টিকেলটি পড়ার জন্য আপনাকে আন্তরিকভাবে ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
1 জন কমেন্ট করেছেন ইতোমধ্যে
  • Anonymous
    Anonymous November 1, 2023 at 10:55 PM

    Thanks really helpful information

মন্তব্য করতে এখানে ক্লিক করুন

লার্নিং পয়েন্ট ২৪ নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url