সরকারিভাবে বোয়েসেল কুয়েত নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৩ - কুয়েত জব সার্কুলার

প্রিয় পাঠক আপনি কি সরকারিভাবে বোয়েসেল কুয়েত নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৩ বা কুয়েত জব সার্কুলার সম্পর্কে জানতে চাচ্ছেন বা খোঁজাখুঁজি করছেন ? তাহলে আজকের আর্টিকেলটি আপনার জন্য। আপনি আজকের আর্টিকেলের মধ্যে জানতে পারবেন সরকারিভাবে বোয়েসেল কুয়েত নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৩ বা কুয়েত জব সার্কুলার সম্পর্কে যাবতীয় সকল তথ্য।

সরকারিভাবে বোয়েসেল কুয়েত নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৩

সেই সাথে আরো জানতে পারবেন সরকারিভাবে বোয়েসেল কুয়েত নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৩ সম্পর্ক রিলেটেড ভিসা শর্তাবলী আবেদন সমূহ সকল কিছু তথ্য সম্পর্কে।

পোস্ট সূচিপত্র ঃ সরকারিভাবে বোয়েসেল কুয়েত নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৩ - কুয়েত জব সার্কুলার

ভূমিকা

প্রিয় পাঠক আজকে আমরা আমাদের আর্টিকেলের মধ্যে আলোচনা করতে চলেছি সরকারিভাবে বোয়েসেল কুয়েত নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৩ বা কুয়েত জব সার্কুলার বা কুয়েত নিয়োগ বিজ্ঞপ্তির পদ সমূহ সম্পর্কে চাকরির শর্তাবলী ভিসা করে ইত্যাদি যাবতীয় তথ্য সম্পর্কে।

আপনি যদি আজকের আর্টিকেলটি সম্পন্ন পরেন কুয়েত নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৩ সম্পর্কে সকল তথ্য জানতে পারবেন।কুয়েত নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৩ কিভাবে আবেদন করবেন সে সম্পর্কে জানতে পারবে। সেজন্য আজকে আর আর্টিকেলটি সম্পন্ন পড়ুন।

বোয়েসেল কি

বোয়েসেল হল বাংলাদেশের একমাত্র একটি সরকারি প্রতিষ্ঠান বা সরকারি মালিকানাধীন রপ্তানি করক একটি কোম্পানি বা প্রতিষ্ঠান। বোয়েসেল এর ফুল ফর্ম হচ্ছে  বাংলাদেশ ওভারসিজ এম্প্লয়মেন্ট এন্ড সার্ভিসেস লিমিটেড। এটি হচ্ছে বাংলাদেশের একটি সরকারি প্রতিষ্ঠান। আর এই সরকারি প্রতিষ্ঠানের মাধ্যমেই সরকারি ভাবে বোয়েসেল কুয়েত নিয়োগ বিজ্ঞপ্তি  ২০২৩ সার্কুলার টি প্রকাশিত হয়।

বোয়েসেল কুয়েত নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৩ পদ সমূহ

বোয়েসেল কুয়েত নিয়োগ বিজ্ঞপ্তি  ২০২৩ এ ছেলে ও মেয়ের আলাদা ভিত্তিকভাবে দুইটি পদে ১২৩২  জন লোক নিয়োগ নিবে কুয়েত। মেয়ে আলাদা নিয়োগ নিবে ছেলে আলাদা নিয়োগ নিবে। তাহলে চলুন জেনে নিই কোন দুইটি পদে নিয়োগ নিবে ঃ

  • ল্যাবরেটরি টেকনিশিয়ান
  • রেডিওলজি টেকনিশিয়ান
এ দুইটি পদে বোয়েসেল কুয়েত নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত করা হয়। এ দুটি পদের ছেলের সংখ্যা আলাদা মেয়ের সংখ্যা আলাদাভাবে নিয়োগ নিবে। তাহলে চলুন জেনে নিই কোন পদে কতজন ছেলে নিবে ও কোন পদে কতজন মেয়ে নেবে ঃ

  • ল্যাবরেটরি টেকনিশিয়ান ছেলে ৩০৭ জন ও মেয়ে ৩০৯ জন।
  • রেডিওলজি টেকনিশিয়ান ছেলে ৩৮৮ জন ও মেয়ে ২২৮ জন।
এই হচ্ছে পদ সংখ্যা শ্রেণীবিন্যাস দুইটি পদে কত জন ছেলে ও মেয়ে নিবে তা আপনি উপরে জানতে পারছেন। একটি বিশাল পরিমাণ নিয়োগ বিজ্ঞপ্তি।

বোয়েসেল কুয়েত নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৩

ইতিমধ্যে আপনি জেনেছেন যে সরকারিভাবে বোয়েসেল কুয়েত নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ দুটি ছেলে মেয়ের আলাদা পদ সংখ্যার ভিত্তিতে ১২৩২ জন লোক নিবে কুয়েত। বোয়েসেল কুয়েত নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৩  এই প্রকাশিত হয় ২৭ অক্টোবর ২০২৩ বাংলাদেশের সরকারি প্রতিষ্ঠান বোয়েসেল ওয়েবসাইটে।

কুয়েত জব সার্কুলার এ বিভিন্ন তথ্য রয়েছে। এই নিয়ে একটি নিবে কুয়েতের স্বাস্থ্যের দক্ষ টেকনিশিয়ান  হিসেবে। আপনাকে স্বাস্থ্য টেকনিশিয়ান হিসেবে কাজ করতে হবে। চলুন তাহলে সরকারিভাবে বোয়েসেল কুয়েত নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৩ টি দেখে নিই

আপনার কাছে পিকচারটি যদি ক্লিয়ার মনে না হয় তাহলে পিকচারের উপরে একটি ক্লিক করুন তাহলে পিকচারটি সম্পূর্ণ আপনার কাছে ক্লিয়ার হয়ে উপস্থাপন হবে। আপনি বোয়েসেল এর  ওয়েবসাইট থেকে 

বোয়েসেল কুয়েত নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৩ বেতন কত

কুয়েত নিয়গীকৃত লোকদের মাসিক ভিত্তিতে বেতন দেওয়া হবে। তাদের বেতন হবে ৩০০ কুয়েতি দিনার। যা বাংলাদেশি টাকা হিসেবে হচ্ছে ১০৭০৯২ টাকা। অর্থাৎ মাসের লক্ষ টাকা থেকেও বেশি বেতন পাবেন এই নিয়োগটিতে ।আপনি যদি ওভারটাইম করেন তাহলে এক্সটা বেতন তার সাথে যোগ হবে।

কুয়েত নিয়োগ বিজ্ঞপ্তি চাকরির শর্তাবলী

কুয়েতনিয়োগ বিজ্ঞপ্তিতে অনেকগুলো চাকরির জন্য শর্তাবলী দিয়েছে কুয়েতের নির্দিষ্ট প্রতিষ্ঠানটি। তাহলে চলুন জেনে নিন এ চাকরির জন্য কি কি শর্তাবলী রয়েছে ঃ

  •  সরকার স্বীকৃত ইনস্টিটিউট হতে সংশ্লিষ্ট বিষয়ে বিএসসি ডিগ্রি কমপ্লিট থাকতে হবে।
  • পাসপোর্ট এর মেয়াদ ২ বছর ৬ মাস থাকতে হবে
  • চাকরি চুক্তি ১ বছর নবায়নযোগ্য
  • চাকরির যোগদানের বিমান ভাড়া কর্মীকে বহন করতে হবে
  • কাজের সময় ৮ ঘন্টা ও সপ্তাহে ছয় দিন। বাৎসরিক ছুটি ৩০ দিন।
  • পার্থীর বয়স ২৩ থেকে ৩৯ হতে হবে
  • ইংরেজি ভাষায় অভিজ্ঞ হওয়া লাগবে
  • প্রাথমিক চিকিৎসার খরচ কোম্পানি বহন করবে
  • নির্বাচিত প্রার্থীকে নিজ উদ্যোগে আমেরিকান হার্ট অ্যাসোসিয়ান কোর্স সম্পূর্ণ করতে হবে
  • কুয়েতের সকল আইন শ্রম আইন মানতে হবে
  • নির্বাচিত প্রার্থীকে জি এ এম সি এ হতে স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন করতে হবে
  • নির্বাচিত প্রার্থীকে বিএসসি সনদ কুয়েত দূতাবাস কর্তৃক এর সত্যায়নের ব্যবস্থা গ্রহণ করতে হবে
  • নিয়োগকৃত কর্মীকে আসবাবপত্র থাকা-খাওয়া এবং কর্মস্থল যাতায়াতের পরিবহনের ব্যবস্থা নিয়োগ করবে।
এগুলো ছিল কুয়েত নিয়োগ বিজ্ঞপ্তির বা কুয়েতে চাকরি হওয়ার শর্তাবলী। আপনাকে অবশ্যই এ শর্তাবলী গুলো মেনে কুয়েতে জবের জন্য আবেদন করতে হবে। এগুলো শর্ত না মানলে আপনার আবেদনটি বাতিল করে দেবে। 

কুয়েত নিয়োগ বিজ্ঞপ্তি সার্ভিস বা ভিসা খরচ

কুয়েত নিয়োগ বিজ্ঞপ্তি এর নির্বাচিত প্রার্থীদেরকে অভিবাসন ভেট ট্যাক্স ইন্সুরেন্স ফি সার্ভিস খরচ সার্ভিস চার্জ ভিসা স্টাম্পিং ফি সহ ৭৮৮৭০ ও নন জুডিশিয়াল স্ট্যাম্প ফ্রি ৫০০ টাকা প্রদান করতে হবে। এই খরচটি হবে আপনার কুয়েত নিয়োগ বিজ্ঞপ্তিতে আপনি যদি সিলেক্ট হন।

আজকের আর্টিকেল সম্পর্কিত সচারচর জিজ্ঞাসা

প্রশ্ন ১  ঃ  বোয়েসেল কুয়েত নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ কতটি পদ রয়েছে ?
উত্তর   ঃ বোয়েসেল কুয়েত নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ২টি পদ রয়েছে।
প্রশ্ন ২  ঃ বোয়েসেল কুয়েত নিয়োগ বিজ্ঞপ্তি তে কতজন লোক নিবে ?
উত্তর   ঃ বোয়েসেল কুয়েত নিয়োগ বিজ্ঞপ্তি তে ১২৩২ জন লোক নিবে ।

শেষ কথা ঃ সরকারিভাবে বোয়েসেল কুয়েত নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার ২০২৩ - কুয়েত জব সার্কুলার

প্রিয় পাঠক  আপনি আজকের আর্টিকেলটি পড়ে বুঝতে পেরেছেন যে আমরা আজকে আমাদের আর্টিকেলের মধ্যে আলোচনা করলাম সরকারিভাবে বোয়েসেল কুয়েত নিয়োগ বিজ্ঞপ্তি  ২০২৩ বা  কুয়েত জব সার্কুলার সম্পর্কে।

আজকের আর্টিকেলটি আপনার কাছে কেমন লাগলো আপনার মূল্যবান মতামতটি জানিয়ে দিন আমাদের কমেন্ট বক্সে। আজকের আর্টিকেলটি যদি আপনার কাছে ভালো লেগে থাকে তাহলে শেয়ার করে ছড়িয়ে দিন সবার কাছে। আজকের আর্টিকেলটি পড়ার জন্য আপনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

লার্নিং পয়েন্ট ২৪ নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url